দেশি রান্না

‘হাংরিনাকি বার্থডে ব্যাশ’ ক্যাম্পেইনের কন্টেস্ট বিজয়ীদের সঙ্গে সাকিবের ডিনার

‘HungryNaki Birthday Bash’ Contest Winners Enjoyed Dinner with Shakib Al Hasanঅ্যাপভিত্তিক ফুড ডেলিভারি সেবাদানকারী প্রতিষ্ঠান হাংরিনাকির বার্থডে ব্যাশ ক্যাম্পেইনের অধীনে “ডিনার উইথ সাকিব” কন্টেস্ট এর বিজয়ীদের সঙ্গে রাজধানী ঢাকার লা মেরিডিয়ান হোটেলে সম্প্রতি ডিনারে অংশ নিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। দেশের প্রথম ফুড ডেলিভারি সেবাদাতা প্রতিষ্ঠান হাংরিনাকির অষ্টম জন্মদিন পালন উপলক্ষে ‘হাংরিনাকি বার্থডে ব্যাশ’ ক্যাম্পেইন অনুষ্ঠিত হয়েছিল ৮-২২ অক্টোবর এবং সেই ক্যাম্পেইনের অধীনেই ছিল ডিনার উইথ সাকিব কন্টেস্ট। 
 
বার্থডে ব্যাশ ক্যাম্পেইন চলাকালে হাংরিনাকি থেকে সবচেয়ে বেশি টাকার খাবার অর্ডার করে যারা বিজয়ী হয়েছেন তারা সাকিব আল হাসানের সঙ্গে ডিনারে অংশগ্রহণের সুযোগ পেয়েছেন। হাংরিনাকি বার্থডে ব্যাশ ক্যাম্পেইনে প্রতিদিন একজনকে বিজয়ী নির্বাচন করা হয়েছিল। এই ক্যাম্পেইনের প্রত্যেক বিজয়ীরা ডিনারে অংশ নিয়ে সাকিব-আল-হাসানের সঙ্গে ছবি তুলেছেন এবং হাংরিনাকির পক্ষ থেকে গিফট পেয়েছেন। 
হাংরিনাকির চিফ মার্কেটিং অফিসার (সিএমও) মাশরুর হাসান মিম বলেন, “হাংরিনাকির বার্থডে ব্যাশ ক্যাম্পেইনে অংশ নিয়ে যারা সবচেয়ে বেশি টাকার খাবার অর্ডার করেছেন তাদের মধ্যে থেকে ১৫ জন বিজয়ীর সঙ্গে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ডিনার করেছেন। এ সময় বিজয়ীরা সাকিবের সঙ্গে মতবিনিময় ও ছবি তোলার সুযোগ পেয়েছেন। বর্তমানে বাংলাদেশের বিজয়ের ৫০ বছর উদযাপন উপলক্ষ্যে বেশ কিছু আকর্ষণীয় অফারসহ হাংরিনাকিতে ‘৫০ ইয়ারস অব ভিক্টরি’ ক্যাম্পেইন চলছে।”
এছাড়া বিজয়ের মাসে দারাজ বাংলাদেশের সহযোগী প্রতিষ্ঠান হাংরিনাকির “৫০ ইয়ার্স অফ ভিক্টরি” ক্যাম্পেইনের অংশ হিসেবে ১৬ ডিসেম্বর তারিখে সারাদিন ফ্রি ডেলিভারিসহ, ১-১৫ ডিসেম্বর মাত্র ১৬ টাকায় ফুড ডেলিভারি এবং সর্বোচ্চ সংখ্যক ফুড অর্ডারকারীর জন্য প্রতিদিন (৬-১৯ ডিসেম্বর) একটি স্মার্টফোন জেতার সুযোগ, নির্ধারিত রেস্টুরেন্টগুলোতে ৫০% পর্যন্ত ছাড়; ক্যাম্পেইনের আগে ডাবল টাকার ভাউচার ক্রয় করে ক্যাম্পেইন এর সময়ে তা ব্যবহার করার সুযোগ, এবং বিল পরিশোধের ক্ষেত্রে পেমেন্ট পার্টনার বিকাশ, নগদ পেমেন্টে ক্যাশব্যাক এবং এইচএসবিসি ব্যাংকের কার্ড পেমেন্ট এর জন্য রয়েছে ১০% ডিসকাউন্ট। সেই সঙ্গে হাংরিনাকি থেকে খাবার অর্ডার করে ‘হাংরিনাকি ফ্যান ক্লাব’- পেজে রিভিউ পোস্ট শেয়ার করে গিফট ভাউচার জিততে পারবেন ক্যাম্পেইনে অংশগ্রহণকারীরা।
আপনার পছন্দের খাবারের উপর দেওয়া অফারগুলো সম্পর্কে জানতে ঘুরে আসুন নিচের লিংকে – https://link.hungrynaki.com/orderorg

 

এমন আরো সংবাদ

Back to top button