রাশিফল

আপনার রাশিফল: দিনটি আজ কেমন যাবে (১১ সেপ্টেম্বর ২০২৩)

রাশিফলমেষ (২১ মার্চ—২০ এপ্রিল)

ব্যবসায়ে অংশীদারের সঙ্গে বিরোধের অবসান হতে পারে। পারিবারিক সমস্যার সমাধানে আপনার উদ্যোগ ফলপ্রসূ হতে পারে। আর্থিক লেনদেন শুভ। প্রেমে হতাশ হওয়ার কিছু নেই—কারও পরোক্ষ আহ্বান আপনাকে আশান্বিত করতে পারে।

বৃষ (২১ এপ্রিল—২১ মে)

কর্মস্থলে আপনার ওপর বসের সুনজর পড়তে পারে। জনসংযোগ ও প্রচারের কাজে সাফল্যের সম্ভাবনা আছে। মামলা-মোকদ্দমায় জড়ানো উচিত হবে না। প্রেমিক-প্রেমিকার জন্য আজ সুখবর আছে। দূরের যাত্রা শুভ।

মিথুন (২২ মে—২১ জুন)

শিক্ষার্থীদের কারও কারও বিদেশে পড়ালেখার প্রচেষ্টা সফল হতে পারে। ব্যবসায়িক লেনদেনে আপনার স্বার্থ অক্ষুণ্ন থাকবে। রাজনৈতিক তত্পরতা শুভ। প্রেমের ঝোড়ো হাওয়া আজ আপনার প্রেমিক মনকে নতুন বার্তা দিতে পারে।

কর্কট (২২ জুন—২২ জুলাই)

চাকরিতে কারও কারও কর্মস্থল পরিবর্তনের সম্ভাবনা আছে। ফাটকা ব্যবসায়ে বিনিয়োগ করে লাভবান হতে পারেন। রাজনৈতিক তত্পরতা শুভ। প্রেমের উত্তাল ঢেউ ভাসিয়ে নিয়ে যেতে পারে অনেককেই—সম্ভবত আপনাকেও!

সিংহ (২৩ জুলাই—২৩ আগস্ট)

দিনের শুরু থেকেই অর্থনৈতিক কর্মকাণ্ডে তেজিভাব বিরাজ করতে পারে। ব্যবসায়ে আগের ক্ষতি পুষিয়ে নেওয়ার সুযোগ পাবেন। রাজনীতি থেকে দূরে থাকুন। প্রেমে প্রতিদ্বন্দ্বিতা থাকলেও শেষ হাসি কিন্তু আপনিই হাসবেন।

কন্যা (২৪ আগস্ট—২৩ সেপ্টেম্বর)

কর্মস্থলে প্রতিপক্ষের বিরোধিতা সত্ত্বেও গুরুত্বপূর্ণ কাজে সাফল্যের দেখা পাবেন। নতুন ব্যবসায়ে হাত দেওয়ার জন্য দিনটি শুভ। আজ অনেকটা হঠাৎ করেই সহকর্মীর সঙ্গে প্রেমের সূচনা হতে পারে। তীর্থ ভ্রমণ শুভ।

তুলা (২৪ সেপ্টেম্বর—২৩ অক্টোবর)

ফাটকা ব্যবসায়ে বিনিয়োগ করে লাভবান হতে পারেন। আপনি একজন সংগীতশিল্পী হয়ে থাকলে আজ নতুন অনুষ্ঠানের জন্য চুক্তিবদ্ধ হতে পারেন। মামলা-মোকদ্দমার রায় আপনার পক্ষে যেতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

বৃশ্চিক (২৪ অক্টোবর—২২ নভেম্বর)

ব্যবসায়ে ঝুঁকি গ্রহণ করে লাভবান হতে পারেন। পরিবারের বয়স্ক কারও রোগমুক্তি ঘটতে পারে। আর্থিক লেনদেন শুভ। প্রেমের ক্ষেত্রে প্রতিদ্বন্দ্বিতা থাকলেও শেষ হাসি কিন্তু হাসতে চলেছেন আপনিই! দূরের যাত্রা শুভ।

ধনু (২৩ নভেম্বর—২১ ডিসেম্বর)

চাকরিতে পদোন্নতির বিষয়টি বসের কাছে উপস্থাপন করুন—আপনার স্মার্ট উপস্থাপনা বসের মন গলাতে সহায়তা করবে। আর্থিক লেনদেন শুভ। প্রেমিক-প্রেমিকাকে স্পেস দিন—সম্পর্ক আরও মধুময় হয়ে উঠবে। স্বাস্থ্য ভালো যাবে।

মকর (২২ ডিসেম্বর—২০ জানুয়ারি)

দিনটি শুরু হতে পারে প্রিয়জনের কাছ থেকে পাওয়া সুখবর দিয়ে। আজ আকস্মিকভাবে অর্থপ্রাপ্তির সম্ভাবনা আছে। প্রেমের ঝোড়ো হাওয়া আপনাকে এমন জায়গায় উড়িয়ে নিয়ে যাবে, যেখানে কেউ আপনার প্রতীক্ষায় আছে!

কুম্ভ (২১ জানুয়ারি—১৮ ফেব্রুয়ারি)

কর্মস্থলে আপনার ওপর বসের সুনজর পড়তে পারে। অভিনয়ের সঙ্গে যুক্ত কেউ কেউ আজ নতুন নাটক বা সিনেমায় অভিনয়ের প্রস্তাব পেতে পারেন। প্রেমের ব্যাপারে ভেবেচিন্তে সিদ্ধান্ত নিন। রাজনৈতিক তত্পরতা শুভ।

মীন (১৯ ফেব্রুয়ারি—২০ মার্চ)

শিক্ষা ক্ষেত্রে কারও কারও বৃত্তি পাওয়ার সম্ভাবনা আছে। নতুন ব্যবসায়ে হাত দেওয়ার জন্য দিনটি শুভ। প্রেমের দৌড় প্রতিযোগিতায় আজ সবাইকে পেছনে ফেলে আপনিই এগিয়ে যাবেন। রাজনীতি থেকে দূরে থাকুন।

এমন আরো সংবাদ

Back to top button