শিক্ষাহাইলাইটস

পরীক্ষাগুলো যথাসময়ে নেওয়ার সুযোগ নেই : শিক্ষামন্ত্রী

656+অতিমারী করোনার কারণে ভবিষ্যতের পরীক্ষাগুলো যথাসময়ে নেওয়ার সুযোগ নেই বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। আজ মঙ্গলবার চাঁদপুর হাসান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষা পরিদর্শনে গিয়ে একথা বলেন মন্ত্রী।

সাংবাদিকদের প্রশ্নের জবাব দীপু মনি বলেন, করোনার কারণে শিক্ষার্থীদের যে সময় নষ্ট হয়েছে, তা সমন্বয়ের চেষ্টা করা হচ্ছে। তবে পরীক্ষাগুলো যথাসময়ে নেওয়া সম্ভব নয়। তিনি আশা প্রকাশ করেন, ভবিষ্যতে এবারকার মতো আর দেরি করা হবে না।

করোনায় বিশ্বের মানুষের জীবন জীবিকা স্থবির হয়ে পড়েছিল উল্লেখ করে শিক্ষামন্ত্রী বলেন, এরপও আমরা পাবলিক পরীক্ষা নিতে পেরে সৃষ্টিকর্তার শুকরিয়া জানাই। ধন্যবাদ জানাই প্রধানমন্ত্রীকে। এছাড়া শিক্ষার্থীদেরও ধৈর্য্যধারণের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন মন্ত্রী।

এসময় তার সাথে ছিলেন চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মিলন মাহমুদ ও মাধ্যমিক উচ্চ শিক্ষা অধিদপ্তরের কুমিল্লা কার্যালয়ের উপপরিচালক রোকসানা ফেরদৌস মজুমদার।

পরে শিক্ষামন্ত্রী আল আমিন একাডেমি স্কুল অ্যান্ড কলেজে যান। সেখানে ১২-১৮ বছর বয়সী শিক্ষার্থীদের করোনা প্রতিরোধে টিকা কার্যক্রম উদ্বোধন করেন।

ভালো সংবাদের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

এমন আরো সংবাদ

Back to top button