জেলার খবর

বিরামপুরে ম্যাজিস্ট্রেট দিলেন নেশাগ্রস্ত স্বামীকে জেল আর স্ত্রী-সন্তানকে প্রধানমন্ত্রীর উপহার

964132দিনাজপুরের বিরামপুরে হেরোইন সেবনের অভিযোগে মানিক মন্ডল (৪৫) নামের এক মাদকসেবীকে ৩ মাসের কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। সেইসাথে সাজাপ্রাপ্ত ওই মাদকসেবীর অসহায় স্ত্রী ও নাবালক দুই সন্তানকে যাতে অনাহারে থাকতে না হয় সেটি ভেবে ওই পরিবারকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে খাদ্যসামগ্রী দিয়েছেন নির্বাহী ম্যাজিস্ট্রেট।

সোমবার রাত ৮টায় পৌরশহরের ইসলামপাড়া মহল্লা থেকে ওই মাদকসেবীকে আটকের পর কারাদন্ড দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার। দন্ডপ্রাপ্ত মানিক মন্ডল ইসলামপাড়া মহল্লার স্থায়ী বাসিন্দা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার বলেন, ‘হেরোইন সেবনের সময় মানিক মন্ডলকে আটক করা হয় এবং পরে মোবাইল কোর্টের মাধ্যমে তাকে ৩ মাস বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়। দন্ডপ্রাপ্তের পরিবারে তার অসহায় স্ত্রী ও দুইটি নাবালক সন্তান রয়েছে এবং পরিবারে সে একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি।’
নির্বাহী ম্যাজিস্ট্রেট আরও বলেন, অপরাধীর কোনো ক্ষমা নেই, তাকে শাস্তি পেতেই হবে। কিন্তু তার পরিবার যেন কোনোভাবেই অনাহারে না থাকে সেটি মানবিক বিবেচনায় নিতে রাখতে। আর এ মানবিক দিক বিবেচনা করে তার স্ত্রী ও সন্তানকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে চাল, ডাল, আটা, তেল ও সেমাই দেয়া হয়েছে।

মাধ্যম
নূরে আলম সিদ্দিকী নূর

এমন আরো সংবাদ

Back to top button