জেলার খবর

৫ বার শ্রেষ্ঠ ওসি হলেন ঘোড়াঘাট থানার আজিম উদ্দিন

255মাদক অপরাধ প্রতিরোধ, আইন-শৃঙ্খলা উন্নয়ন ও আসামী গ্রেপ্তারসহ সার্বিক কাজের অগ্রগতিতে বিশেষ অবদানের জন্য দিনাজপুরের ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিম উদ্দিনকে রংপুর রেঞ্জে আবারও শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করা হয়েছে। এ নিয়ে তিনি ৫ বার শ্রেষ্ঠ ওসি হলেন।

বৃহস্পতিবার দুপুরে রংপুর রেঞ্জ ডিআইজি অফিস সম্মেলন কক্ষে রংপুর বিভাগের ২০২১ সালের জুন মাসের ‘‘মাসিক অপরাধ ও আইন-শৃঙ্খলা সভা’’য় রেঞ্জ ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য, বিপিএম, পিপিএম(বার) পুলিশ হেড কোয়াটার্স নির্দেশিত অভিন্ন মানদণ্ডে তাকে শ্রেষ্ঠ ওসি নির্বাচিত করেন।

চলতি বছর তিনি রংপুর রেঞ্জ পর্যায়ে জানুয়ারি, ফেব্রুয়ারি, মার্চ ও জুন মাসে শ্রেষ্ঠ থানা অফিসার এবং জেলা পর্যায়ে জানুয়ারি, ফেব্রুয়ারি, মার্চ, এপ্রিল ও জুন মাসের শ্রেষ্ঠ থানা অফিসার নির্বাচিত হন।

এ বিষয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিম উদ্দিন বলেন, ‘রংপুর রেঞ্জের ডিআইজি দেবদাস ভট্টাচার্য্য ও দিনাজপুর জেলার পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন, বিপিএম স্যারের নির্দেশে একজন পুলিশ সদস্য আমি আমার অর্পিত দায়িত্ব পালন করার যথাসাধ্য চেষ্টা করেছি। আজকে আমার এ সফলতা শুধু আমার একার নয়। আমার থানার সকল পুলিশ সদস্য আমাকে সহযোগিতা করেছেন। আমি থানার ক্রাইম ডাটা ম্যানেজমেন্ট সিস্টেম (সিডিএমএস) এর পুরোটাই দেখভাল করি। আর এ ডিজিটালাইস্ড সিস্টেমের কারণেই থানার আইন-শৃঙ্খলা সম্পর্কিত সব কাজ আমার সকল পুলিশ সদস্যকে নিয়ে সফলভাবে সম্পন্ন করতে পারি।’

মাধ্যম
নূরে আলম সিদ্দিকী নূর

এমন আরো সংবাদ

Back to top button