এন্টারটেইনমেন্ট

‘জানোয়ার’ : প্রতিদিন দেখছেন প্রায় লক্ষাধিক দর্শক!

 সিনেমাটিকে ওয়েব ফিল্ম ‘জানোয়ার’। ছবি : সংগৃহীত
সিনেমাটিকে ওয়েব ফিল্ম ‘জানোয়ার’। ছবি : সংগৃহীত

করোনাকালে খুন ও গণধর্ষণের একটি মর্মান্তিক ঘটনাকে কেন্দ্র করে ১৪ জানুয়ারি মুক্তি পেয়েছে ওয়েব ফিল্ম ‘জানোয়ার’। ৯০ মিনিট ব্যাপ্তির ওয়েব ফিল্মটি মুক্তির পর পরই সামাজিক যোগাযোগমাধ্যমে তুমুল সাড়া ফেলেছে। অন্তর্জালের সিনেমা ও নাটক সংশ্লিষ্ট বিভিন্ন গ্রুপে প্রশংসায় ভাসছে ওয়েব ফিল্মটির গল্প, নির্মাণশৈলী ও অভিনেতারা।

ঠিক কতটা সাড়া ফেলেছে ‘জানোয়ার’? জানতে যোগাযোগ করা হয় ওয়েব ফিল্মটির প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিসের পরিচালক ইয়াসির আরাফাতের সঙ্গে। সোমবার দুপুরে তিনি  বলেন, ‘আমরা এই ওয়েব ফিল্ম নিয়ে ব্যাপক সাড়া পাচ্ছি। প্রতিদিন প্রায় লক্ষাধিক দর্শক এটি আমাদের অ্যাপে দেখছেন।’

এরপর ইয়াসির আরাফাত এক খুদে বার্তায় দাবি করেছেন, ১৪ থেকে ১৭ জানুয়ারি পর্যন্ত ‘জানোয়ার’ দেখেছেন তিন লাখ ৮৭ হাজার ৮৮৫ জন।

অনেকে বলেন, আমাদের দেশের দর্শক টাকা দিয়ে ওটিটি প্ল্যাটফর্মে কনটেন্ট দেখতে অভ্যস্ত নন। তাহলে ঠিক কী কারণে এই ওয়েব ফিল্মটি লক্ষাধিক দর্শক দেখছেন? এমন প্রশ্নে ইয়াসির আরাফাতের ব্যাখ্যা, ‘আসলে মেকিং ভালো হয়েছে। এ ছাড়া খুব সহজে আর অল্প খরচে এটি দর্শক দেখতে পারছেন। এগুলোই অন্যতম কারণ বলে আমি মনে করি।’

তরুণ নির্মাতা রায়হান রাফির পরিচালনায় ওয়েব ফিল্মটিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন এলিনা শাম্মী, রাশেদ মামুন অপু, তাসকি রহমান ফরহাদ লিমন, মুনমুন আহমেদ, আর এ রাহুল, জামশেদ শামীম, জাহাঙ্গীর আলম, শিশুশিল্পী আরিয়া অরিত্রসহ অনেকে। ওটিটি প্ল্যাটফর্ম সিনেমাটিকে দেখা যাচ্ছে ‘জানোয়ার’।

এমন আরো সংবাদ

Back to top button