প্রযুক্তি

অনলাইনে কেনাকাটায় নতুন প্ল্যাটফর্ম জুপার

nasকেনাকাটায় স্বাচ্ছন্দ্য, মান এবং নির্ভরতার প্রতিশ্রুতি নিয়ে অনলাইন মার্কেট বা ই-কমার্স মার্কেট ইন্ডাস্ট্রিতে যাত্রা শুরু করেছে জুপার। এক বিজ্ঞপ্তিতে জানা গেছে, সম্প্রতি জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে উদ্বোধন হয় জুপার। অনুষ্ঠানে কেক কেটে জুপারের উদ্বোধন করেন প্রতিষ্ঠানটির বাণিজ্যিক মুখপাত্র বা ব্র্যান্ড অ্যাম্বাসেডর চিত্রনায়ক রিয়াজ উদ্দিন আহমেদ সিদ্দিক।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধান রাজস্ব কর্মকর্তা ও উপসচিব আব্দুল হামিদ মিয়া, উপ-পুলিশ কমিশনার মো. শহিদুল্লাহ বিপিএম, সোশ্যাল গুড কোম্পানি প্রিনিউরল্যাবের প্রতিষ্ঠাতা ও প্রধান নির্বাহী পরিচালক আরিফ নিজামিসহ অনেকে। ২৪ ঘণ্টা ডেলিভারি, ডেলিভারি টাইম প্রিবুকিং, আকর্ষণীয় দাম, নমনীয় ফেরত নীতি এবং এমন আরো অনেক সুবিধার কারণে খুব দ্রুত জুপার ব্যাপক সাড়া পাচ্ছে বলে জানান প্রতিষ্ঠানটির চেয়ারম্যান ড. রায়হান শরীফ।

জুপারের প্রধান নির্বাহী কর্মকর্তা বলেন, ‘ক্রেতাদের চাহিদা অনুযায়ী সর্বোচ্চ মানসম্পন্ন পণ্য ন্যায্যমূল্যে  দ্রুততম সময়ে তাঁদের হাতে পৌঁছে দেওয়াই জুপারের একমাত্র উদ্দেশ্য। সারা দেশে অনেক প্রতিভাবান গুণী কারিগর এবং শিল্পী আছেন, যাঁরা সুযোগের অভাবে ব্যবসা করতে পারছেন না। জুপার তাঁদের জন্য সম্ভাবনার দুয়ার খুলে দিয়েছে। এখন তাঁরা সরাসরি তাঁদের পণ্য বা শিল্পকর্ম বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকে জুপারের মাধ্যমে বিক্রি করতে পারবেন।’ জুপারের ওয়েবসাইট :  zuper.com.bd

এমন আরো সংবাদ

Back to top button