জেলার খবর

কিশোরগঞ্জে সরকারি আদেশ অমান্য করে ক্লাস ও পরীক্ষা নেয়ায় আরও একটি কোচিং সেন্টারের জরিমানা

joriকিশোরগঞ্জ (নীলফামারী): নীলফামারীর কিশোরগঞ্জে সরকারি আদেশ অমান্য করে কোচিং সেন্টার খোলা রেখে ক্লাস নেয়ার অভিযোগে সৃষ্টি বৈকালিন কোচিং সেন্টারকে ২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। কোচিংটি বন্ধ রাখার নির্দেশও প্রদান করেন ভ্রাম্যমান আদালত।

উপজেলার বিভিন্ন কোচিং সেন্টার খোলা রেখে ছাত্র/ছাত্রীদের গাদাগাদি করে পড়াশুনা করাচ্ছে এমন অভিযোগের ভিত্তিতে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদী হাসান ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন। আজ বুধবার দুপুরে উপজেলার বিভিন্ন কোচিং সেন্টারে অভিযান চালান। এ সময় সরকারি আদেশ অমান্য করে কোচিং সেন্টার খোলা রেখে ক্লাস/পরীক্ষা নেওয়ার অপরাধে সৃষ্টি বৈকালিন কোচিংকে ২ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালত। ভ্রাম্যমান আদালত কোচিংটি বন্ধ করে দেয়। পরবর্তী নির্দেশনা না পাওয়া পর্যন্ত কোচিং এর কার্যক্রম পরিচালনা করবে না মর্মে অঙ্গীকারও নেয়।
সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদী হাসান জরিমানার বিষয়টি নিশ্চিত করে জানান- সরকারী আদেশ অনুযায়ী কোচিং সেন্টারগুলো বন্ধ। কিন্তু কিছু ব্যক্তি সরকারি আদেশ অমান্য করে কোচিং সেন্টার অবৈধভাবে চালাচ্ছে এমন অভিযোগের ভিত্তিতে অভিযান চালানো হয়েছে। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

 

 

মাধ্যম
আবু হাসান শেখ

এমন আরো সংবাদ

Back to top button