জেলার খবররাজনীতি

সরকারই পারে মানুষের দুঃখ কষ্ট লাঘব করতে- মোস্তাফিজুর রহমান এমপি

ভালো সংবাদফুলবাড়ী: প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিকল্পনায় বাংলদেশের কোন মানুষই গৃহহীন থাকবে না। যে সরকারের হৃদয়ে ভাবনা রয়েছে, সে সরকারই পারে দেশের মানুষের দুঃখ কষ্ট লাঘব করতে। তারই দৃষ্টান্ত বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা।
তিনি আরো বলেছেন, ব্রিটিশ, পাকিস্তান দেখেছেন, এখন বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ দেখছেন। যে দেশে বিনা পয়সায় গৃহহীনরা পাচ্ছেন ঘর-বাড়ী, বিনা পয়সায় লেখাপড়াসহ বই পাচ্ছে শিক্ষার্থীরা, রাস্তাঘাট মন্দির মসজিদ নির্মাণ হচ্ছে। কেউ যদি ঘর-বাড়ি নির্মাণের জন্য টাকা নেন; তাহলে তারা পরকালে দায়ী থাকবেন। শেখ হাসিনা সরকারের আমলে কাউকেই এক টাকাও খরচ করতে হচ্ছে না। আগে রোগবালাই হলে গ্রামগঞ্জের মানুষকে উপজেলায় যেতে হতো চিকিৎসার জন্য কিন্তু এখন বাড়ির কাছেই আছে কমিউনিটি ক্লিনিকগুলো। প্রধানমন্ত্রী সকল মানুষের হাতের কাছেই পৌঁছে দিয়েছেন স্বাস্থ্যসেবা।
গতকাল মঙ্গলবার দিনাজপুরের ফুলবাড়ীতে মুজিববর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ নির্মাণ কাজের উদ্বোধনকালে উপরোক্ত কথা বলেছেন তিনি।
সকাল ১১ টায় উপজেলার এলুয়াড়ী ইউনিয়নের গণিপুর হঠাতপাড়া গ্রামে ৫টি গৃহ নির্মাণকাজের ভিত্তিপ্রস্তর আনুষ্ঠানিকভাবে প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।
এতে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা সহকারী কমিশনার (ভূমি) কানিজ আফরোজের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. আতাউর রহমান মিল্টন, ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান নীরু শামসুন্নাহার, ইউপি চেয়ারম্যান মওলানা নবিউল ইসলাম, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শফিউল ইসলাম, ইউপি আওয়ামী লীগের সভাপতি আবু তাহের চৌধুরী প্রমুখ।

মাধ্যম
ওয়াহিদুল ইসলাম ডিফেন্স

এমন আরো সংবাদ

Back to top button