জেলার খবর

সোনামণি আইডিয়াল স্কুলের ২০ হাজার টাকা জরিমানা

ভালো সংবাদকিশোরগঞ্জ (নীলফামারী): নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় সরকারি নির্দেশ অমান্য করে শিক্ষা প্রতিষ্ঠান খোলা রেখে ক্লাস/পরীক্ষা গ্রহণে সোনামণি আইডিয়াল স্কুলের ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আজ মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমান আদালত এ অভিযান পরিচালনা করে।
সরকারি নির্দেশ অমান্য করে ক্লাস ও পরীক্ষা নেয়া হচ্ছে বলে সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদী হাসান কিশোরগঞ্জ শহরে অবস্থিত সোনামণি আইডিয়াল স্কুলে একদল পুলিশ নিয়ে হাজির হয়। সত্যতা পাওয়ায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ওই প্রতিষ্ঠানের ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এছাড়া ওই প্রতিষ্ঠানের কর্তৃপক্ষকে সর্তকতাও করে দেয়া হয়। সোনামণি আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক অঙ্গীকার প্রদান করেন যে-সরকারি নির্দেশ মেনে প্রতিষ্ঠান পরিচালনা করা হবে।
সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মেহেদী হাসান সোনামণি আইডিয়াল স্কুলের জরিমানার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান- সরকারি আদেশ অমান্য করায় এ জরিমানা করা হয়েছে। এছাড়া স্কুল কর্তৃপক্ষ সরকারি নির্দেশ মেনে স্কুলটি পরিচালনা করবেন বলে অঙ্গীকার করেছেন।

মাধ্যম
আবু হাসান শেখ

এমন আরো সংবাদ

Back to top button