এন্টারটেইনমেন্ট

স্টার প্লাস, স্টার জলসাসহ ৭ চ্যানেলের প্রদর্শন বন্ধ

fghভারতীয় স্টার গ্রুপের পাঁচ চ্যানেলের পরিবেশক জাদু ভিশনের স্বেচ্ছাচারিতার প্রতিবাদে গত ২৮ অক্টোবর এক সংবাদ সম্মেলন করে স্টার প্লাস, স্টার জলসাসহ ৭ চ্যানেল বন্ধের হুমকি দেয় ক্যাবল অপারেটর্স অব বাংলাদেশ (কোয়াব)। সে সময় জানানো হয় সাত দিনের মধ্যে জাদু ভিশন লিমিটেড স্টার গ্রুপের বন্ধ চ্যানেল চালু না করলে ক্যাবল অপারেটররা  স্টার গ্রুপের সাত টিভি চ্যানেল বর্জন করবে।  সে মোতাবেক, বুধবার আনুষ্ঠানিকভাবে তারা এই পাঁচটি চ্যানেলকে অনির্দিষ্ট সময়ের জন্য বয়কটের ঘোষণা দিয়েছেন। এ নিয়ে একটি বিবৃতি দিয়েছে কোয়াব। এতে কোয়াবের প্রেসিডেন্ট এসএম আনোয়ার পারভেজ বলেন, দেশজুড়ে ক্যাবল অপারেটরদের এসব চ্যানেল প্রদর্শন না করার নির্দেশ দেয়া হয়েছে।

কোয়াব প্রেসিডেন্ট আরও জানান, কোয়াবের বিবৃতি দেয়ার পর ইতোমধ্যে অনেক ক্যাবল অপারেটর স্টার গ্রুপের চ্যানেলগুলো প্রদর্শন বাদ দিয়েছে।  অন্যরাও প্রক্রিয়াধীন আছেন।  এর আগে সংবাদ সম্মেলনে জানানো হয়, ২০১০ সাল থেকে বাংলাদেশে স্টার প্লাস, স্টার জলসা, ন্যাশনাল জিওগ্রাফি, লাইফ ওকে এবং স্টার গোল্ডের বাংলাদেশি পরিবেশক হিসেবে কাজ করছে জাদু ভিশন লিমিটেড।

কোয়াব নেতাদের অভিযোগ, জাদু ভিশন নানা অজুহাতে যখন-তখন বিদেশি চ্যানেলগুলো বন্ধ করে দিচ্ছে। গ্রাহকদের জিম্মি করে ক্যাবল টিভি ব্যবসাকে হুমকির মুখে ঠেলে দিচ্ছে প্রতিষ্ঠানটি। আলোচনার মাধ্যমে সমস্যা সমাধানে জাদু ভিশন লিমিটেডকে ৪ঠা নভেম্বর পর্যন্ত সময় বেঁধে দিয়েছে কোয়াব।

ভালো সংবাদের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

এমন আরো সংবাদ

Back to top button