এন্টারটেইনমেন্ট

মার্সিডিজ নিয়ে বিপাকে ইউটিউবার, শেষ পর্যন্ত পুড়িয়েই দিলেন

নিজের কয়েক কোটি টাকা দামের মার্সিডিজ গাড়ি পোড়ানোর ভিডিও দেখিয়ে লাখ লাখ দর্শককে স্তম্ভিত করে দিয়েছেন এক রুশ ইউটিউবার। গাড়িটি নিয়ে একের পর এক ঝামেলা লেগে থাকায় বিরক্ত ও হতাশ হয়ে মিখাইল লিৎভিন নামের ওই ইউটিউবার সম্প্রতি একটি খালি মাঠের মাঝখানে নিজের দামি মার্সিডিজটি পুড়িয়ে দেন। পরে নিজেই তা ইউটিউবে প্রকাশ করেন। এরপরই তা গণমাধ্যমের নজর কাড়ে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে জানানো হয়েছে, দোকান থেকে কেনার পর লিৎভিনের মার্সিডিজ-এএমজি জিটি ৬৩ এস গাড়িটি বেশ কয়েকবারই নষ্ট হয়ে যায়। ইউটিউবার নিজেই প্রায় তিন কোটি টাকা দামের ওই গাড়িটি সারিয়ে পাঁচবার ডিলারের দোকানে পাঠিয়েছিলেন। কিন্তু প্রতিবারই ঠিক করার পর নতুন আরেকটি ঝামেলা তৈরি হয়।

প্রতিবেদনে আরো বলা হয়, মার্সিডিজটি কেনার পর ঠিক করার কাজে দোকানেই এটি ৪০ দিনের বেশি সময় কাটিয়েছে। এর মধ্যে একবার গাড়িটির টারবাইন বদলে জার্মানি থেকে নতুন আরেকটি নিয়ে আসা হয়। কিন্তু তাতেও সমস্যা মেটেনি।

শেষবার নষ্ট হওয়ার পর ডিলারের দোকান লিৎভিনের ফোনের উত্তর দেওয়াও বন্ধ করে দেয়। অবশেষে রাগে, ক্ষোভে, হতাশায় নিজের শখের গাড়িটি জ্বালিয়ে দিয়ে ভিডিও প্রকাশ করেন রুশ ইউটিউবার।

মার্সিডিজ গাড়িটি পুড়িয়ে দেওয়ার ভিডিও ইউটিউবে প্রকাশ করার পর এরই মধ্যে এক কোটি ২৬ লাখেরও বেশি বার দেখা হয়েছে।

এমন আরো সংবাদ

Back to top button