খেলাধুলাপ্রবাস

মালয়েশিয়ায় বিএসওমের উদ্যেগে বিলিয়ার্ড এবং ডার্ট ক্রীড়া টুর্নামেন্ট অনুষ্ঠিত

আহমাদুল কবির, মালয়েশিয়া: মালয়েশিয়ায় অধ্যায়নরত বাংলাদেশি শিক্ষার্থীদের নিয়ে বিলিয়ার্ড এবং ডার্ট ক্রীড়া টুর্নামেন্ট অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১১ ফেব্রুয়ারি) কুয়ালালামপুরে বুকিত জলিলের কাছে স্নুকার এ্যন্ড কাফে ক্লাবে এ টুর্নামেন্টের আয়োজন করে বাংলাদেশ স্টুডেন্ট অর্গানাইজেশন,মালয়েশিয়া (বিএসওএম)। ক্রীড়া অনুষ্ঠানে মালয়েশিয়ার স্বনামধন্য প্রায় ২৩ টি  ইউনিভার্সিটির বাংলাদেশী ও বিদেশী ছাত্র-ছাত্রীরা অংশ নেন ।
বিলিয়ার্ড টুর্নামেন্টে প্রথম স্থান অর্জন করেছেন ইউনিভার্সিটি পুত্রা মালয়েশিয়ার শিক্ষার্থী মোহাম্মদ তাওহিদুল ইসলাম এবং ডার্ট টুর্নামেন্টে প্রথম স্থান অর্জন করেছেন এমএমইউ শিক্ষার্থী আবু বক্কর সিদ্দিক এবং  বিলিয়ার্ড টুর্নামেন্টে ইউএমের শিক্ষার্থী মোহাম্মদ রাফসান ফরাজী দ্বিতীয় স্থান অর্জন করেন। ইউটিএমের শিক্ষার্থী  রাফি  তৃতীয় স্থান অর্জন করেন এবং ডার্ট টুর্নামেন্টে  আল ইমরান (এমএমইউ) দ্বিতীয় এবং নূর মোহাম্মদ (ইউনিটেন)  তৃতীয় স্থান অর্জন করেন। অনুষ্ঠানটির পৃষ্ঠপোষকতায় ছিলেন বিডি কিচেন ও ওকে ডিলস।

বিএসওএম এর সভাপতি শাহ আহমেদ রেজার সভাপতিত্বে এবং ভিপি এসএম আশিবুর হাসনাত সাদী ও জিজিএস আসাদুল্লাহ আল গালিব রাব্বি , আবু বক্কর সিদ্দিক ও ক্রীড়া সম্পাদক মাশরুর করিম নাফের পরিচালনায় ক্রীড়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএসওএম এর উপদেষ্টা তারেকুল আলম চৌধুরী।
অনুষ্ঠানের বিশেষ অতিথি ছিলেন, সংগঠনের সাবেক সভাপতি  ইব্রাহিম হক চৌধুরী ও সাংবাদিক কায়সার হামিদ হান্নান।
অনুষ্ঠানটির সার্বিক সহযোগিতায় ছিলেন সিনিয়র সহ-সভাপতি এস এম আশিবুর হাসনাত সাদী, যুগ্ম সম্পাদক ইজাজুল হাসান,আসাদুল্লাহ গালিব, মোহাম্মাদ রিয়াদ হোসেন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রহমান শাফি, মিডিয়া অ্যান্ড পাবলিকেশন সেক্রেটারি আবু বক্কর সিদ্দিক,  ক্রীড়া সম্পাদক মাশরুর করিম নাফে, সাংস্কৃতিক সম্পাদক আসিফ রহমান ভুইয়া, ফারিয়া খানম ইভা প্রমুখ।

এমন আরো সংবাদ

Back to top button