নির্বাচনহাইলাইটস

আওয়ামী লীগের পোলিং এজেন্ট প্রশিক্ষণ কার্যক্রম উদ্বোধন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলের পোলিং এজেন্ট প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন করেন।
সেতুমন্ত্রী ওবায়দুল কাদের আজ তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে দলের পোলিং এজেন্ট প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন করেন।

আওয়ামী লীগের পোলিং এজেন্ট প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন করেছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। আজ মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সকালে রাজধানীর তেজগাঁওয়ে ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে পোলিং এজেন্ট প্রশিক্ষণ কার্যক্রমের উদ্বোধন ঘোষণা করেন ওবায়দুল কাদের।

আওয়ামী লীগের এই পোলিং এজেন্ট প্রশিক্ষণ কার্যক্রমে অংশ নিচ্ছেন দলটির নৌকা প্রতীকের প্রার্থীদের মনোনীত প্রতিনিধিরা। এদিন সকাল ১০টা থেকে বিকাল ৪টা পর্যন্ত দুই সেশনের মাধ্যমে প্রশিক্ষণ দিচ্ছেন আওয়ামী লীগের পোলিং এজেন্ট প্রশিক্ষণ উপকমিটি। সারা দেশের প্রতিটি আসন থেকে নৌকার প্রার্থীদের পাঁচ জন করে পোলিং এজেন্ট প্রশিক্ষণের জন্য চাওয়া হয়েছিল।

ঢাকা জেলা আওয়ামী লীগের কার্যালয়ে পোলিং এজেন্ট প্রশিক্ষণ কার্যক্রমে সভাপতিত্ব করছেন পোলিং এজেন্ট প্রশিক্ষণ উপকমিটির আহ্বায়ক সাবের হোসেন চৌধুরী।

এ বিষয়ে সাবের হোসেন চৌধুরী বলেন, ‘আওয়ামী লীগ প্রার্থীদের মনোনীত পোলিং এজেন্টদের আজকে প্রশিক্ষণ দেওয়া হচ্ছে। পোলিং এজেন্টের কাজ কী সবাই জানেন। আগের নিয়মের সঙ্গে নতুন কী কী নিয়ম যুক্ত বা পরিবর্তন হয়েছে, সেগুলোর বিষয়ে জানানো হবে।’

এমন আরো সংবাদ

Back to top button