অর্থনীতিজেলার খবর

গাইবান্ধায় সেরা করদাতা মনির হোসেন মনি

গাইবান্ধায় সেরা করদাতা মনির হোসেন মনি গাইবান্ধায় সেরা করদাতা নির্বাচিত হয়েছেন স্বপন ট্রেডার্সের মালিক মো. মনির হোসেন মনি। ২০২২-২৩ অর্থবছরে ‘দীর্ঘ সময় আয়কর প্রদানকারী’ ক্যাটাগরিতে তিনি সেরা করদাতা নির্বাচিত হন। বৃহস্পতিবার দুপুরে বগুড়া কর অঞ্চল আয়োজিত সেরা করদাতা সম্মাননা, সনদপত্র ও ট্যাক্স কার্ড বিতরণ অনুষ্ঠানে তাকে সম্মননা দেওয়া হয়।

বগুড়া শহরের বিয়াম ফাউন্ডেশন অডিটোরিয়ামে মো. মনির হোসেন মনির পক্ষ থেকে তার ছোটভাই নূরুল ইসলাম শিপন সম্মাননা গ্রহণ করেন। তার হাতে সম্মাননা ও সনদপত্র তুলে দেন বগুড়া কর অঞ্চলের কর কমিশনার মোহাম্মদ বজলুর রহমান খান। এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বগুড়া সরকারি আজিজুল হক কলেজের অধ্যক্ষ খোন্দকার কামাল হাসান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বগুড়া চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজ এর সভাপতি মো. মাসুদুর রহমান মিলন সিআইপিসহ অনেকে।

মনির হোসনে মনি বলেন, ‘বাংলাদেশ সরকারের রাজস্ব খাতে সামান্য অবদান রাখতে পেরে নিজেকে ধন্য মনে করছি। এটি অবশ্যই আনন্দের ব্যাপার। আমার ব্যবসায়িক সাফল্যের জন্য সবার কাছে দোয়া চাই।’ নতুন করদাতাদের উৎসাহ দেওয়া ও করদাতাদের মধ্যে প্রতিযোগিতা সৃষ্টি করতে গত ১০ বছর ধরে সেরা করদাতাদের সম্মাননা দেওয়া হচ্ছে। এ বছর বগুড়া করাঞ্চলের আওতায় ৪টি জেলার (জয়পুরহাট, সিরাজগঞ্জ, বগুড়া ও গাইবান্ধা) দুই ক্যাটাগরিতে মোট ২৮ জনকে সেরা এবং সর্বোচ্চ করদাতাকে সম্মাননা দেওয়া হয়েছে।

এমন আরো সংবাদ

Back to top button