রাশিফল

ধনুর দায়-দায়িত্ব বৃদ্ধি, আইনগত ঝামেলা এড়ান মিথুন

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি ধনু রাশির জাতক/জাতিকা। আপনার জন্মসংখ্যা : ২। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : চন্দ্র ও বৃহস্পতি। আপনার শুভ সংখ্যা : ২ ও ৩। শুভ বার : সোম ও বৃহস্পতি। শুভ রত্ন : মুক্তা ও পোখরাজ।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন। মূল্যবোধ বজায় রাখুন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন।

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

কোনো গুরুত্বপূর্ণ কাজ শেষ করতে পারবেন। ভ্রমণের সুযোগ পেতে পারেন। নিজেকে যথাযথভাবে প্রকাশ করুন। কোনো বিশেষ রঙের প্রতি আকর্ষণবোধ করতে পারেন। পরিবেশের সঙ্গে নিজেকে মানিয়ে নিন।

মিথুন (২১ মে-২০ জুন)

জ্যেষ্ঠ ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। উপার্জন বৃদ্ধির প্রচেষ্টা জোরদার করুন। মিতব্যয়ী হওয়ার চেষ্টা করুন। দূরের যাত্রা হতে পারে। আইনগত ঝামেলা এড়িয়ে চলুন।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

পিতৃস্বাস্থ্য ভালো যাবে। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে। আর্থিক দিক ভালো থাকবে। কোনো আশা পূরণ হতে পারে। ভবিষ্যতের জন্য কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

সামাজিক যোগোযোগ চালিয়ে যান। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। পাবলিক ইমেজ বৃদ্ধি পাবে। অসুস্থ পিতার আরোগ্যলাভ হতে পারে। বেকারদের  কর্মপ্রাপ্তির সম্ভাবনা আছে।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

সামাজিক সংকট এড়িয়ে চলুন। অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। ভ্রমণের সুযোগ পেতে পারেন। কোনো সদ্গুরুর পরামর্শে উপকৃত হতে পারেন।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

ঘনিষ্ঠ কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। ঘনিষ্ঠ কেউ শত্রুতা করতে পারে। রিপু সংযত রাখুন, অন্যথায় বদনাম হতে পারে। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। শারীরিক অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। জ্ঞাতিশত্রু সম্পর্কে সতর্ক থাকুন। অপরের প্রতি বিনয়ী আচরণ করুন। যেকোনো চুক্তি ভালোভাবে চিন্তা করে  করুন।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে চেষ্টা করুন। ব্যক্তিগত দায়-দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। শত্রু সম্পর্কে সতর্ক থাকুন। শারীরিক অসুস্থতাকে অবহেলা না করে চিকিৎসা নিন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

মাতৃস্বাস্থ্য ভালো যাবে। মন ভালো থাকবে। সৃজনশীল কাজে অংশ নিতে পারেন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

ছোট ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। পারিবারিক পরিবেশ অনুকূল থাকতে পারে। আবেগ সংযত রাখুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আর্থিক দিক ভালো যাবে। কোনো প্রত্যাশা পূরণ হতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন। প্রতিবেশীদের সঙ্গে সুসম্পর্ক বজায় রাখুন। কাজকর্মে উৎসাহবোধ করতে পারেন।

এমন আরো সংবাদ

Back to top button