নির্বাচনপ্রবাস

অস্ট্রেলিয়ায় নির্বাচনে জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী বাংলাদেশি এনামুল

অস্ট্রেলিয়ায় নির্বাচনেঅস্ট্রেলিয়ার জাতীয় নির্বাচনে পছন্দের সংসদ সদস্য বাছাইয়ের চূড়ান্ত দিন আজ। যদিও ভোট শুরু হয়েছে বেশ কিছু দিন আগে, তবুও শেষ দিনে চাপটা যেন বেশি।  আর এ চাপ সামলে আত্নবিশ্বাস অক্ষুণ্ন রেখেছেন আরেক জন বাংলাদেশি প্রার্থী ডা. এনামুল হক। তিনি দেশটির ভিক্টোরিয়া রাজ্যের পশ্চিম মেলবোর্নের ফেডালের আসন হক থেকে সংসদ সদস্য হওয়ার স্বপ্ন দেখছেন। এই আসনে তার বিপরীতে আছেন আরও দশজন প্রার্থী। শক্তিশালী বিরোধী দল লেবার থেকে লড়ছেন রাই স্যাম।

জানা যায়, এনামুল হক তার সংসদীয় অঞ্চলের বেশ কয়েকটি কমিউনিটি নেটওয়ার্কে সক্রিয়। তিনি তার পেশাগত অভিজ্ঞতা এবং দক্ষতাকে কাজে লাগিয়ে তার সংসদীয় এলাকাকে একটি উদ্ভাবনী এবং উৎপাদনশীল এলাকায় পরিণত করার বিষয়ে আগ্রী এবং প্রতিশ্রুতি দিয়ে দলীয় মনোনয়ন পান এবং সমর্থকদের মুগ্ধ করেন।

এনামুল হকের পক্ষে তার এক সর্মথক ঢাকা পোস্টকে জানান, শেষ দিনের নির্বাচন নিয়ে তিনি ব্যস্ততম সময় কাটাচ্ছেন, আশা জেগে আছে, বাকিটা জানতে ভোট গণনা পর্যন্ত অপেক্ষা করতে হবে।  ডা. এনামুল এক বিবৃতিতে জানান সংসদ সদস্য হলে, লিবারেল সরকারের পক্ষে কঠোর পরিশ্রম করে এই অঞ্চলে জনসেবা অব্যাহত রাখবেন।

এমন আরো সংবাদ

Back to top button