দেশ

কুড়িগ্রাম সমিতির সভাপতি মোহাম্মদ হোসেন

সাধারণ সম্পাদক মিজানুর রহমান

কুড়িগ্রাম সমিতি, ঢাকার দ্বিবার্ষিক সাধারণ সভা ও নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার রাজধানীর পুরানা পল্টনে সমিতির কার্যালয়ে দ্বিবার্ষিক সাধারণ সভা ও ২০২২-২০২৩ এর কার্যনির্বাহী পরিষদের ৫১ সদস্যের কমিটি গঠন করা হয়। এতে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের নিউরোসার্জন ও স্পাইনাল সার্জন, সিন্ডিকেট সদস্য অধ্যাপক ডা. মোহাম্মদ হোসেন সভাপতি ও মিজানুর রহমান তালুকদার সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

https://www.valosangbad.com/17673সংগঠনের সভাপতি প্রকৌশলী মো. মতিয়ার রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সমিতির উপদেষ্টা ও বাংলাদেশ অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. মো. আইনুল ইসলাম, সমিতির প্রধান নির্বাচন কমিশনার মো. নজরুল ইসলাম সরকার ও নির্বাচন কমিশনার মো. মিজানুর রহমান ও মো. আমিনুল ইসলাম।

অনুষ্ঠানে এবারের একুশে পদক বিজয়ী কুড়িগ্রামের কৃতিসন্তান এস.এম আব্রাহাম লিংকনকে অভিনন্দন এবং সম্প্রতি বাংলাদেশ অর্থনীতি সমিতির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় অধ্যাপক ড. মো. আইনুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়। বিদায়ী সভাপতি প্রকৌশলী মো. মতিয়ার রহমান ও বিদায়ী মহাসচিব মো. সাইদুল আবেদীন ডলার বলেন, কুড়িগ্রাম সমিতি, ঢাকা একটি সামাজিক, স্বেচ্ছাসেবী ও অরাজনৈতিক সংগঠন। নিজেদের মধ্যে ঐক্য, সম্প্রীতি ও সকলে মিলে সামাজিক দায়বদ্ধতা থেকে পিছিয়ে থাকা কুড়িগ্রাম জেলার অসহায় মানুষদের পাশে দাঁড়ানো এবং জেলার আর্থ-সামাজিক উন্নয়নে সমিতি ১৯৭৩ সাল থেকে কাজ করে আসছে। বিভিন্ন সময় শীতবন্ত্র বিতরণ, বন্যার্তদের সহায়তা, করোনাকালীন সহায়তা, অসহায় গরিব রোগী ও দরিদ্র মেধাবী শিক্ষার্থীদের সহায়তাসহ বিভিন্ন সামাজিক কল্যাণমূলক কাজ পরিচালনা করেছে।

মাধ্যম
কাদের বাবু

এমন আরো সংবাদ

Back to top button