দেশহাইলাইটস

স্মৃতিসৌধে যাবেন রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রী, উপস্থিতি থাকবে সীমিত

মহান বিজয় দিবস

65.0আগামীকাল ১৬ ডিসেম্বর, মহান বিজয় দিবস। বিজয়ের প্রথম প্রহরে সাভারে জাতীয় স্মৃতিসৌধে ফুল দিয়ে মুক্তিযুদ্ধে শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করবেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা নিবেদনের সময় নির্ধারিত ব্যক্তি ছাড়া কেউ সেখানে উপস্থিত থাকতে পারবেন না। বুধবার (১৫ ডিসেম্বর) সরকারি এক তথ্য বিবরণীতে এ তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, ‘করোনার কারণে সার্বিক বিষয় বিবেচনায় আগামীকাল রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর জাতীয় স্মৃতিসৌধে পুষ্পস্তবক অর্পণের সময় সীমিত সংখ্যক কর্মকর্তা ও ব্যক্তিরা উপস্থিত থাকবেন।’

এ সময় মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী, গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী, মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রণালয় এবং গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব, ৯ পদাতিক ডিভিশনের জিওসি, ঢাকা বিভাগের বিভাগীয় কমিশনার এবং ঢাকা জেলা প্রশাসক অভ্যর্থনা ও বিদায় জানানোর জন্য উপস্থিত থাকবেন বলে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

উল্লেখ্য, করোনা পরিস্থিতির কারণে গত বছর বিজয় দিবসে জাতীয় স্মৃতিসৌধে যাননি রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী। তাদের পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা জানান সংশ্লিষ্ট সচিবরা।

ভালো সংবাদের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

এমন আরো সংবাদ

Back to top button