এন্টারটেইনমেন্ট

সপ্তাহে আয় ২০০ কোটি, রজনীকান্তের চোখে জল!

বক্স অফিস

965দক্ষিণ ভারতীয় মেগাস্টার রজনীকান্তের সিনেমা মানেই মেগাহিট। বিশ্বজুড়ে অগণিত ভক্ত তাঁর। নতুন সিনেমার জন্য তাঁরা মুখিয়ে থাকেন। মুক্তি পেলেই প্রেক্ষাগৃহে উপচে পড়ে দর্শক। আর তার প্রভাব পড়ে বক্স অফিসে। এবারও ব্যতিক্রম হলো না। এ বছরের অন্যতম ব্লকবাস্টার উপহার দিয়েছেন তিনি।

বলা হচ্ছে, ‘অন্নাত্থে’ সিনেমার কথা। গত ৪ নভেম্বর মুক্তি পায় সিনেমাটি। প্রথম সপ্তাহে বিশ্বব্যাপী বক্স অফিসে সংগ্রহ করে ২০২ কোটি রুপির বেশি। সব মিলিয়ে ২১৭ কোটির বেশি সংগ্রহ করেছে সিনেমাটি।

সিনেমার সাফল্যে উচ্ছ্বসিত মেগাস্টার রজনীকান্ত। চোখে জল। পরিচালক শিবার ভূয়সী প্রশংসা করেন তিনি। বলেন, এটি এমন এক সিনেমা, যা তিনি কখনও ভুলবেন না। পরিচালক তাঁকে প্রতিশ্রুতি দিয়েছিলেন, সিনেমাটি হিট হবে এবং সেটা করেও দেখিয়েছেন তিনি।

কীভাবে এ সিনেমার সঙ্গে যুক্ত হলেন রজনীকান্ত, সে গল্প নিজেই জানিয়েছেন। ইন্ডিয়া ডটকম এক প্রতিবেদনে জানিয়েছে, রজনীকান্ত বলেছেন, শিবাকে তিনি খুব পছন্দ করেন। এক দিন তিনি রজনীকান্তের সঙ্গে দেখা করতে এলেন। সিনেমা হিট করা প্রসঙ্গে শিবা জানান, খুবই সহজ কাজ এটি। এক, সিনেমার গল্প ভালো হতে হবে এবং দ্বিতীয়ত তাঁকে গ্রামীণ চরিত্রে অভিনয় করতে হবে।

পরে ২০ দিনের মধ্যে শিবা চিত্রনাট্য নিয়ে রজনীকান্তের কাছে যান। আড়াই ঘণ্টা সেই গল্প শোনান। সিনেমার গল্প শুনে রজনীকান্তের চোখে জল চলে আসে।

পরে শিবাকে রজনীকান্ত বলেন, তোমাকে অবশ্যই এ গল্পের মতো করে সিনেমা বানাতে হবে। শিবা প্রতিশ্রুতি দেন, এর চেয়ে ভালো করে বানাবেন।

মুক্তির পর বক্স অফিসে ঝড় তোলে ‘অন্নাত্থে’। মাত্র দুদিনে বিশ্বব্যাপী বক্স অফিসে এ সিনেমা প্রবেশ করে ১০০ কোটির এলিট ক্লাবে। এক সপ্তাহে পৌঁছে যায় ২০০ কোটির ক্লাবে।

৫ নভেম্বর বুকমাইশো ওয়েবসাইটে এ সিনেমার এক মিলিয়ন টিকেট বিক্রি হয়। সান পিকচার্সের ব্যানারে এ সিনেমা প্রযোজনা করেছেন কালানিথি মারন। ২০২০ সালে মুক্তির কথা থাকলেও করোনা মহামারির কারণে মুক্তি দেওয়া সম্ভব হয়নি।

ভালো সংবাদের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

এমন আরো সংবাদ

Back to top button