দেশ

ডিএমপির চার থানায় নতুন ওসি, বদলি হলেন তিন এসি

5641510ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) সহকারী কমিশনার (এসি) পদমর্যাদার তিন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এ ছাড়া চার থানা পেয়েছে নতুন তিন অফিসার ইনচার্জ (ওসি)। গতকাল রোববার ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত পৃথক অফিস আদেশে এ পদায়ন করা হয়।

আদেশে বলা হয়, ডিএমপির অপারেশনস বিভাগের সহকারী পুলিশ কমিশনার খন্দকার রেজাউল হাসানকে মতিঝিল বিভাগের পেট্রোল-খিলগাঁও, গোয়েন্দা-তেজগাঁও বিভাগের সহকারী পুলিশ কমিশনার মুজিব আহম্মদ পাটওয়ারীকে তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনে ও তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের সহকারী পুলিশ কমিশনার মো. মাহিন ফরাজীকে সহকারী পুলিশ কমিশনার পিওএম-পূর্ব বিভাগে পদায়ন করা হয়েছে।

এদিকে ডিএমপির শেরে বাংলা নগর, লালবাগ, কদমতলী ও মুগদা থানার ওসিদের বদলি করা হয়েছে।

অফিস আদেশে বলা হয়েছে, লাইনওআরের নিরস্ত্র পুলিশ পরিদর্শক উৎপল বড়ুয়াকে শেরে বাংলা নগর থানার ওসি, লজিস্টিকস বিভাগের নিরস্ত্র পুলিশ পরিদর্শক এম. এম. মুর্শেদকে লালবাগ থানার ওসি, মুগদা থানার ওসি প্রলয় কুমার সাহাকে কদমতলী থানা ও কদমতলী থানার ওসি মো. জামাল উদ্দিন মীরকে মুগদা থানায় বদলি করা হয়েছে।

একই আদেশে শেরে বাংলা নগর থানার ওসি জানে আলম মুনশীকে লজিস্টিকস বিভাগ ও লালবাগ থানার ওসি এম আশরাফ উদ্দিনকে গোয়েন্দা-মিরপুর বিভাগে বদলি করা হয়েছে।

এমন আরো সংবাদ

Back to top button