এন্টারটেইনমেন্ট

নো ল্যান্ডস ম্যান টিমকে শুভেচ্ছা জানালেন এ আর রহমান

852অস্কারজয়ী ভারতীয় সংগীতজ্ঞ এ আর রহমান শুভেচ্ছা জানিয়েছেন মোস্তফা সরয়ার ফারুকীর টিমকে। নো ল্যান্ডস ম্যান সিনেমাটি বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের ‘কিম জি সুক অ্যাওয়ার্ড’-এ পুরস্কারের জন্য মনোনীত হওয়ায় এ শুভেচ্ছাবার্তা জানান তিনি। কেননা এ চলচ্চিত্রে এ আর রহমান শুধু সংগীতায়জনই করেননি, করেছেন প্রযোজনাও। নো ল্যান্ডস ম্যান সিনেমার সহপ্রযোজক তিনি।

মোস্তফা সরয়ার ফারুকীর চলচ্চিত্র নো ল্যান্ডস ম্যান প্রথম থেকেই নানাভাবে পত্রিকার শিরোনাম হয়েছে। সবচেয়ে চমকপ্রদ বিষয় ছিল, এতে ভারতের দুই গ্রেট—সংগীতজ্ঞ এ আর রহমান ও অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকীর যুক্ত হওয়া। অভিনয়ের পাশাপাশি এতে প্রযোজক হিসেবে যুক্ত আছেন নওয়াজউদ্দিনও। অন্যদিকে সুরের পাশাপাশি সহপ্রযোজক হিসেবে যুক্ত হয়েছেন অস্কারজয়ী এ আর রহমান।

তাই এবার যখন ছবিটি ঘিরে উৎসবসংক্রান্ত সুখবর এল, নির্মাতা ফারুকী টিমকে শুভেচ্ছা জানাতে ভোলেননি এ আর রহমান।

গত সোমবার জানা যায়, ছবিটি ২৬তম বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের কিম জি সুক অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হয়েছে। এছাড়া এর প্রথম লুক প্রকাশ করা হয়েছে।  সোমবারই বিষয়টি নিয়ে টুইট করেছেন এ মাদ্রাজ মোজার্ট। লিখেছেন, ‘কিম জি সুক অ্যাওয়ার্ডের জন্য মনোনীত হওয়ায় নো ল্যান্ডস ম্যানের পুরো টিমকে অভিনন্দন। এর ফার্স্ট লুকও সেলিব্রেট করছি।’

ছবিটির ফার্স্ট লুকে হাজির হয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। অন্যদিকে নো ল্যান্ডস ম্যান ছাড়াও বুসান আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের কিম জি সুক অ্যাওয়ার্ডে পুরস্কারের জন্য লড়বে ফিলিপাইনের বিখ্যাত পরিচালক ব্রিলান্তে মেন্ডোজা, জাপানি পরিচালক নাওমি ওগিগামি এবং ভারতের অপর্ণা সেনের দ্য রেপিস্টসহ সাতটি সিনেমা।

নো ল্যান্ডস ম্যান চলচ্চিত্রে নওয়াজউদ্দিন সিদ্দিকী ছাড়াও প্রযোজক হিসেবে যুক্ত আছেন ফরিদুর রেজা সাগর, অঞ্জন চৌধুরী, নুসরাত ইমরোজ তিশা ও শ্রীহরি সাঠে। সহপ্রযোজক হিসেবে এ আর রহমান ছাড়াও আছে বঙ্গবিডি। ছবিতে মূল চরিত্রে অভিনয় করছেন নওয়াজউদ্দিন সিদ্দিকী। বাংলাদেশ থেকে আছেন তাহসান এবং অস্ট্রেলিয়ার অভিনেত্রী মেগান মিশেল।

ভালো সংবাদের সর্বশেষ খবর পেতে গুগল নিউজ (Google News) ফিডটি অনুসরণ করুন

এমন আরো সংবাদ

ভালো সংবাদ
Close
Back to top button