অর্থনীতিজেলার খবর

বিরামপুরে করোনায় ক্ষতিগ্রস্ত ৭শ পরিবার পেল নগদ অর্থ

8520দিনাজপুরের বিরামপুরে জিআর প্রকল্পের মাধ্যমে করোনায় ক্ষতিগ্রস্ত ও কর্মহীন ৭শ পরিবারের মাঝে মানবিক সহায়তা কর্মসূচির নগদ অর্থ প্রদান করা হয়েছে। দিনাজপুর-৬ আসনের সংসদসদস্য ও সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সদস্য মো. শিবলী সাদিক প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ অর্থ প্রদান করেন।

বুধবার দুপুরে উপজেলার ৪নং দিওড় ইউনিয়ন পরিষদ চত্বরে ইউপি চেয়ারম্যান মো. হাফিজুর রহমান এর সভাপতিত্বে এ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এসময় তালিকাভূক্ত প্রত্যেককে নগদ ৫শ টাকা করে দেয়া হয়।

প্রধান অতিথির বক্তব্যে সংসদসদস্য মো. শিবলী সাদিক বলেন, ‘বাংলাদেশ এখন একটি চরম ক্রান্তিকাল পার করছে। সারাদেশে মহামারি করোনায় ক্ষতিগ্রস্ত ও কর্মহীন হয়ে পড়া একটি মানুষকে যাতে অনাহারে থাকতে না হয় সেজন্য বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ বরাদ্দ দিয়েছেন। আগামীতে এ কর্মসূচি অব্যাহত থাকবে। করোনাকালীন আপনারা নিজে ও পরিবারকে নিরাপদে রাখবেন।’

এসময় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু, উপজেলা নির্বাহী কর্মকতা (ইউএনও) পরিমল কুমার সরকার, পৌরমেয়র অধ্যাপক মো. আককাস আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল মেজবা, থানার ওসি (তদন্ত) মো. মতিয়ার রহমান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. কাওসার আলী, উপজেলা একাডেমিক সুপারভাইজার মো. আব্দুস সালাম ও বিরামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. আকরাম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. কাওসার আলী জানান, জিআর কর্মসূচির মাধ্যমে বিরামপুর উপজেলার ৭টি ইউনিয়নে ৪ হাজার ৯শ পরিবারকে ৫শ টাকা করে মোট ২৪ লাখ ৫০ হাজার টাকা প্রদান করা হবে।

মাধ্যম
নূরে আলম সিদ্দিকী নূর

এমন আরো সংবাদ

Back to top button